সংবাদ শিরোনাম
চীন সফরে ‘উইমেন ইন টেক’-এর ৩ বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীসহ ১০ জনের নামে গুমের মামলা বিজয়নগরে বাবার আঘাতে ছেলে খুনের অভিযোগ।। বাবা আটক ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক দুই এমপিসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কর্মী আতিকের গুমের মামলা না নেওয়ায় বিক্ষোভ-মানববন্ধন বন্যায় ক্ষতিগ্রস্তদের চিকিৎসা ও পুনর্বাসন সহায়তা দিচ্ছে হুয়াওয়ে পানছড়িতে মারমা ঐক্য পরিষদের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বিজয়নগরে নিরীহ মানুষদের মিথ্যা মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে বিএনপির বিতর্কিত নেতা মহসিনের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৫৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা পলাশবাড়ীতে বাসের ধাক্কায় অটোরিকশার দুইযাত্রী নিহত
বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক

বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরির অপবাদে সালিশ সভায় প্রকাশ্যে শারমীন আক্তার (২৫) নামে এক নারীকে অমানুষিক নির্যাতনের অভিযোগে দুই ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
গতকাল শনিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বিষ্ণুপুর গ্রাম থেকে নারী নির্যাতনের ঘটনায় তাদেরকে আটক করা হয়। পরে আজ রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন- উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ইসহাক মোল্লা ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য হোসেন মিয়া। এ ঘটনায় শনিবার রাতেই ভূক্তভোগী নারী ৪জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মোবাইল চুরির অপবাদে গত বৃহষ্পতিবার অভিযুক্তরা শারমীন আক্তারকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেষপুর গ্রামের হুমায়ুনের বাড়িতে ডেকে নেয়। সেখানে উপস্থিত হওয়ার পরই শুরু হয় অমানবিক নির্যাতন। এসময় ইসহাক মোল্লা তার নাক, মুখ ও চোখে গামছা বেঁধে শরীরের বিভিন্ন অংশে গরম পানি ঢেলে দেয়। লাঠি দিয়ে হাত,পা সহ শরীরের বিভিন্ন অংশে পিটিয়ে জখম করে। পরিহিত কাপড় টেনে হিচঁড়ে যৌন নিপীড়ন করে। ভূক্তভোগী শারমীন আক্তার বলেন, ইউপি সদস্য ইসহাক মোল্লা ও সাবেক ইউপি সদস্য আবুল হোসেন প্রায় সময়ই কুপ্রস্তাব দিত। তাদের সাথে দেখা না করায় মিথ্যা চুরির অপবাদ দিয়ে আমার উপর অমানুষিক নিযার্তন চালিয়েছে। মামলা করার পর হুমকি দিচ্ছে তারা। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি।
এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাসান জামিল খান জানান, কয়েকদিন আগে বিষ্ণুপুরের এক চৌকিদারের স্ত্রীকে চুরির অপবাদ দেওয়া হয়। পরে বিষ্ণুপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক ইউপি সদস্যসহ কয়েকজন ওই নারীকে ব্যাপক মারধর করে। চৌকিদারের স্ত্রীকে অমানুষিক নির্যাতনের ভিডিও শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরই প্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে সাবেক ও বর্তমান ইউনিয়ন পরিষদের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।
বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য অভিযুক্ত ইসহাক মোল্লা জানান, একটি বাড়িতে স্বর্নলংকার চুরি ঘটনা ঘটে। এই ঘটনায় সালিশ সভা হয়। সালিশ সভার সিদ্ধান্ত অনুযায়ী ওই নারীকে মারধর করা হয়েছে।
এ ব্যাপারে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন ভুইয়া জানান, ঘটনার দিন আমি ঢাকায় ছিলাম। পরে এসে ঘটনাটি শুনেছি। তবে কে বা কারা এ ঘটনার সাথে আমার নাম সম্পৃক্ত করার চেষ্টা করছে। যারাই অহেতুক আমাকে জড়ানোর চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com